,

‘রসগোল্লা’র অভিষেক আরমান আলিফের গান দিয়ে

মিডিয়ামেইল : সময়ের অন্যতম হিট শিল্পী আরমান আলিফ। তারই ধারাবাহিকতায় এই তরুণ শিল্পীকে ঘিরে ঘটলো নতুন কিছু। ‘রসগোল্লা’ নামের একটি ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মের অভিষেক ঘটলো তার মিউজিক ভিডিও প্রকাশের মধ্য দিয়ে।

ডিজিটাল সল্যুশানের উদ্যোগে তৈরি ভিডিও শেয়ারিং সাইট ‘রসগোল্লা’র ইউটিউব চ্যানেলে প্রকাশ হলো আরমান আলিফের নতুন গান ‘আমার আমার লাগে’।
গানটির কথা ও সুর তৈরি করেছেন ওমর ফারুক বিশাল। সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। রোমান্টিক ঘরানার এই গানটির গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন সঞ্জয় সমাদ্দার। এতে আরমান আলিফ ছাড়াও মডেল হয়েছেন শান, শৌমি, আনোয়ার, শামীম, পূর্ণিমা প্রমুখ।
আরমান আলিফের গান দিয়ে ‘রসগোল্লা’র অভিষেক প্রসঙ্গে ডিজিটাল সল্যুশানের কর্ণধার আমিনুল ইসলাম শামির বলেন, ‘‘আরমান আলিফ এখন বেশ জনপ্রিয়। তাই তার গান দিয়েই ‘রসগোল্লা’র শুরুটা করি। ভালো সাড়া পাচ্ছি গানটি প্রকাশের পর। আমাদের পরিকল্পনা রয়েছে প্রতি সপ্তাহে একটি করে নতুন মিউজিক ভিডিও উপহার দেওয়া।’’
এদিকে আরমান আলিফ বলেন, ‘‘এটা তো আমার জন্য আনন্দের সংবাদ। আমার গান দিয়েই একটি প্রযোজনা প্রতিষ্ঠানের যাত্রা শুরু হলো। ‘রসগোল্লা’র জন্য অনেক শুভকামনা।’’

‘আমার আমার লাগে’ মিউজিক ভিডিও:

/এমএম/এমওএফ/

Palash3700

     এই বিভাগের আরও সংবাদ