,

চলচ্চিত্রে রহুল খান শিমুল!

অনলাইন ডেস্ক।।

সাম্প্রতিক সময়ের তরুণ ব্যস্ত অভিনেতা রহুল খান শিমুল যাকে আমরা নাটক আর মিউজিক ভিডিও এর মাধ্যমেই চিনি, তিনি এবার চলচ্চিত্রেও অভিনয় করলেন। চলচ্চিত্রটির নাম ক্ষুদিরাম। ইতিমধ্যে এই চলচ্চিত্রটির শুটিং সম্পন্ন হয়েছেন বলে জানান অভিনেতা শিমুল। এ চলচ্চিত্র বিষয়ে শিমুল বলেন-
১৭৫৭ সালের ২৩ জুন পলাশীর মাঠে বাংলার রক্তিম সূর্য অস্থ গিয়েছিল মিরজাফরের ষড়যন্ত্রে । যার মূল চাবিকাঠি ছিল সাদা চামড়ার বেনিয়াদী ইংরেজরা। প্রায় ২৫০ বছর তারা বাংলা মা’কে পরাধীনতার শিকল পরিয়ে রেখেছিলো। সেই পরাধীনতার শিকল থেকে বাংলা মা’কে মুক্ত করতে যারা জীবন দিয়েছেন তাদের মধ্যে অন্যতম ক্ষুদিরাম ও প্রফুল্ল। ইংরেজ ব্রিটিশ নেতাকে মারতে যেয়ে দুজনই ব্যর্থ হয়ে পালাতে গিয়ে পুলিশের সম্মুখে পরে। প্রফুল্ল পুলিশের কাছে ধরা পড়ার আগেই স্বাধীনতার জন্য জীবন উৎসর্গ করেছেন। যাতে করে বিদ্রোহীদের কোন সংবাদ ঐ ইংরেজদের অত্যাচারে বলে দিতে না হয়। সেই শহীদ প্রফুল্ল চরিত্রে অভিনয় করেছে রহুল খান শিমুল। পরিচালক দেওয়ান নাজমুলের নির্দেশনায় ও পরিচালনায় ভালো একটি কাজ উপহার দিতে যাচ্ছে বলে জানান তিনি।
তাছাড়াও তিনি জানিয়েছেন সামনে তার আরো ভালো কিছু নাটক ও একটি মিউজিকাল ফিল্ম আসতে যাচ্ছে। যার শুটিং ইতিমধ্যে তিনি শেষ করেছেন।

Palash3700

     এই বিভাগের আরও সংবাদ