,

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হলেন ঐশী

মিডিয়ামেইল :  ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ নির্বাচিত হয়েছেন বরিশালের পিরোজপুরের জান্নাতুল ফেরদৌস ঐশী। ত্রিশ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে নির্বাচিত হয়েছেন তিনি। ৮ ডিসেম্বর থেকে চীনে অনুষ্ঠেয় বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন তিনি।

এ আয়োজনে প্রথম রানার্সআপ হয়েছেন নিশাত নাওয়ার সালওয়া ও দ্বিতীয় রানার্সআপ হয়েছেন নাজিবা বুশরা।

৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় এক আয়োজনের মধ্য দিয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের রাজদর্শন হলে।

জানা গেছে, ১৮ বছর বয়সী ঐশী চলতি বছর বিজ্ঞান বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন। তার বাবা সমাজকর্মী, মা শিক্ষিকা। দুই বোনের মধ্যে তিনি ছোট।

এতে বিচারকের দায়িত্ব পালন করেছেন শুভ্রদেব, তারিন, মডেল খালেদ সুজন, ইমি, ব্যারিস্টার ফারাবী। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন ডিজে সনিকা ও আরজে নিরব।

প্রতিযোগীদের পরিবেশনার পাশাপাশি চিত্রনায়িকা অপু বিশ্বাস নৃত্য পরিবেশন করেন। আর গান পরিবেশন করেন সংগীতশিল্পী মিনারসহ আরও অনেকে।

অন্তর শোবিজ সূত্রে জানা গেছে, বিজয়ী ঐশী ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রতিনিধি হয়ে ৭ ডিসেম্বর চীনের সানাইয়া শহরে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেবেন।

প্রতিযোগিতার সেরা ১০ সুন্দরী হলেন নাজিবা বুশরা, জান্নাতুল ফেরদৌস ঐশী, সুমনা নাথ অনন্যা, মঞ্জিরা বশির তৃষা, জান্নাতুল মাওয়া, শিরিন শীলা, আফরিন লাবনী, নিশাদ নাওয়ার সালওয়া, ইসরাত জাহান সাবরিন এবং স্মিথা টুম্পা।

গত ১৬ সেপ্টেম্বর এফডিসিতে শুরু হয় প্রতিযোগিতার অডিশন রাউন্ড। এরপর সিলেকশন, পারফরম্যান্সসহ বিভিন্ন রাউন্ডে ধাপে ধাপে বাছাই প্রক্রিয়া শেষে সেরা সুন্দরী হিসেবে ১০ জনকে বাছাই করেন বিচারকেরা। আর তাদের মধ্য থেকেই জান্নাতুল ফেরদৌস ঐশী প্রথম হন।

Palash3700

     এই বিভাগের আরও সংবাদ