,

ভৈরব থেকে সম্মাননা পেলেন সংগীত পরিচালক রাকিব মোসাব্বির

অনলাইনডেস্ক:

কিশোরগঞ্জ জেলার বন্দরনগরী ভৈরবের ভেনিস বাংলা কমিউনিটি সেন্টারে ২৩শে সেপ্টেম্বর রোজ রবিবার সকাল ১১ঘটিকায় আন্তর্জাতিক সংবাদ সংস্থা ‘ভৈরব অনলাইন নিউজ এজেন্সি’ -এর আয়োজনে অনলাইন ভিত্তিক সংবাদ ও সাংবাদিক সংগঠন ‘ভৈরব অনলাইন নিউজ ক্লাব’ এর আত্মপ্রকাশের শুভ উদ্ভোধন উপলক্ষে “ভৈরব অনলাইন নিউজ ক্লাব” এর সম্মাননা-২০১৮ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সংগীত পরিচালক রাকিব মোসাব্বিরকে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুর প্রথমে কোরআন থেকে তেলাওয়াত করেন ভৈরব অনলাইন নিউজ ক্লাব” এর অর্থ সম্পাদক মোঃজামাল উদ্দিন। ‘ভৈরব অনলাইন নিউজ এজেন্সি’র প্রতিষ্ঠাতা এবং বাংলাদেশের সংগীত অঙ্গনে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগীত পরিচালক হিসেবে পুরস্কার প্রাপ্ত রাকিব মোসাব্বির এর বক্তব্যের মাধ্যমে মূল অনুষ্ঠান শুরু হয়। এরপর উপস্থিত অতিথিদের মধ্যে পর্যায়ক্রমে বক্তব্য রাখেন-প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ্ মিয়া ভৈরব উপজেলা আওয়ামীলীগ, প্রবীণ ও সিনিয়র সাংবাদিকবৃন্দরা এবং ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃমোখলোছুর রহমান।
বক্তব্যের পর একেক করে সম্মানিত প্রবীণ ও সিনিয়র সাংবাদিক এবং প্রশাসনিক কর্মকর্তাদের মাঝে ‘ভৈরব অনলাইন নিউজ ক্লাব” সম্মাননা-২০১৮ এর সম্মাননা স্বরুপ ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া। ভৈরব অনলাইন নিউজ এজেন্সির আয়োজনে এই অনুষ্ঠানটিতে সভাপতিত্ব ও সঞ্চালনা করেন ‘ভৈরব অনলাইন নিউজ ক্লাব’ এর প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মোঃআলাল উদ্দিন এবং অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধায়নে ছিলেন সংগঠনটি প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাংবাদিক আশরাফুল আলম।
প্রধান অতিথি হিসেবে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃসায়দুল্লাহ্ মিয়া ভৈরব অনলাইন নিউজ ক্লাব সম্মাননা ২০১৮ যাদের হাতে তোলে দেন, তারা হলেন- প্রবীণ সাংবাদিক মোঃ আবদুল মতিন,পড়বীণ সাংবাদিক বশীর আহমেদ, দৈনিক গৃহকোণ পত্রিকার সম্পাদক এম.এম.এ লতিফ, সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক ও প্রকাশক তাজুল ইসলাম তাজ ভৈরবী, দৈনিক প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা,ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃমোখলেছুর রহমান প্রমূখ।
এছাড়াও ভৈরব অনলাইন নিউজ ক্লাব এড় সম্মাননা ২০১৮ জন্য মনোনীত হয়েছিলেন- সিনিয়র সহকারী সচিব (ভূমি) মোঃ জাকির হোসেন, ভৈরব সার্কেল এএসপি এ.এইচ.এম কামরুল ইসলাম, ভৈরব প্রেসক্লাব এর সভাপতি জাকির হোসেন কাজল এবং ভৈরব অনলাইন নিউজ এজেন্সির চেয়ারম্যান নাদিম মিয়া সবুর, তারা বিশেষ কারণবশত অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন।
এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালমা বেগম মুক্তা সরকারী তিতুমির কলেজ এর অধ্যাপক বিসিএস ক্যাডার প্রাপ্ত,দৈনিক দিনকাল পত্রিকার ভৈরব প্রতিনিধি সোহেলুর রহমান,মাছরাঙ্গা টিভি ভৈরব প্রতিনিধি ওয়াহিদা আমিন পলি, ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ কে.এন.এম জাহাঙ্গীর ,সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক শামীম আহমেদ এবং আরও উপস্থিত ছিলেনভৈরব অনলাইন নিউজ ক্লাব এর পূণার্ঙ্গ কমিটিবৃন্দ, ভৈরব প্রথম আলো বন্ধুসভার সদস্যবৃন্দ এবং প্রিন্ট মিডিয়া,ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মী, এবং প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

Palash3700

     এই বিভাগের আরও সংবাদ