,

রাকিব-রিজভীর নতুন গান ‘ভালবাসার মেইল ট্রেন’

বিনোদন প্রতিবেদক :
এ প্রজন্মের সংগীতশিল্পী রাকিব মোসাব্বির। গীতিকার রেজাউর রহমান রিজভীর কথায় এবার ‘ভালোবাসার মেইল ট্রেন’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন রাকিব মোসাব্বির।
টিউন ফেয়ারের ব্যানারে ‘ভালোবাসার মেইল ট্রেন’ শিরোনামের গানটি টিউন ফ্যাক্টরির ইউটিউব চ্যানেলে গতকাল বুধবার প্রকাশ করা হয়েছে।
গান প্রসঙ্গে রাকিব মোসাব্বির বলেন, ‘রিজভী ভাইয়ের সঙ্গে কাজ করছি ৬ বছর ধরে। এ পর্যন্ত তার সঙ্গে অনেকগুলো গানের কাজ করেছি। অন্য কোনো গীতিকারের সঙ্গে এত কাজ করা হয়নি। আগামীতেও আমাদের দুজনের আরো কিছু গান শ্রোতারা শোনতে পাবেন বলে আশা করছি। ইউটিউবের পাশাপাশি গানটি জিপি মিউজিক, বাংলা ভাইব ও গান টিভির মোবাইল অ্যাপসেও পাওয়া যাচ্ছে।’
রিজভী বলেন, ‘আমার প্রথম প্রকাশিত গানটি করেছিল রাকিব মোসাব্বির। রাকিবের সঙ্গে গানের কাজ করে আমি নিজেও বেশ কমফোর্ট ফিল করি। আমাদের দুজনের নতুন প্রকাশিত ‘ভালোবাসার মেইল ট্রেন’ গানটিও বেশ দারুণ হয়েছে। আশা করি, সকলের কাছে গানটি ভালো লাগবে।’
গত বছরের জুন মাসে ঈদুল ফিতর উপলক্ষে নাট্যকার ও গীতিকার রেজাউর রহমান রিজভীর কথায় সর্বশেষ গেয়েছিলেন মিউজিশিয়ান রাকিব মোসাব্বির। লেজার ভিশনের ব্যানারে রাকিবের একক অ্যালবাম ‘আমাকে জড়িয়ে রাখো’-তে রিজভীর লেখা ৩টি গানে কণ্ঠ দেন তিনি।

Palash3700

     এই বিভাগের আরও সংবাদ