,

বদলে যাওয়া বাঁধন!

অনলাইন ডেস্ক।।

সম্প্রতি নতুন লুকে ফিরেছেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন। বিচ্ছেদের পর থেকে দারুণভাবে বদলে গেছেন তিনি। বদলে যাওয়া এই বাঁধনকে দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। একের পর এক নানা স্টাইলের ছবি প্রকাশ করছেন তিনি।
এর আগে কখনো বাঁধনকে এভাবে দেখা যায়নি। অনেকে তার এই বদলে যাওয়া দেখে বিস্ময় প্রকাশ করছেন। আবার অনেকের প্রশ্ন বাঁধনের এই বদলে যাওয়ার পেছনে রহস্য কী? তবে কি বাঁধন নিজেকে নিয়ে নতুন কিছু ভাবছেন?
উত্তরে বাঁধন বলেন, আমি ক্যারিয়ারের এই সময়ে এসে উপলব্ধি করছি নিজের জন্য কিছু করতে হবে। আমি আগে কখনো পরিকল্পনা করে চলতে পারিনি। নিজের প্রতিও যত্ন নিতে পারিনি। এভাবে চলতে থাকলে আমার অস্তিত্বে ভাটা পড়বে বলে মনে হলো। কিন্তু না, সেটি কখনো হতে দেবো না।
বাঁধন আরো বলেন, আমি নিজকে এবার সঠিকভাবে প্রকাশ করতে চাই। সেই পরিকল্পনানুযায় এখন আমি এগিয়ে যাচ্ছি। আমি অভিনয়ও আগের মতো করছি না। যে গল্প ও চরিত্র একান্তভাবে ভালো লাগছে সেগুলোতে অভিনয় করছি। আমি এখন ছোট পর্দার পাশাপাশি চলচ্চিত্রের জন্যও প্রস্তুত রয়েছি।
এদিকে ফেব্রুয়ারি মাস ভাষার মাস। একইসঙ্গে এটি ভালোবাসার মাসও। আসছে ১৪ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে। বাঁধনের কাছে প্রথম প্রেমের কথা জানতে চাইলে তিনি বলেন, আমি প্রথম ক্রাস খেয়েছি শাহরুখ খানের ওপর। আমি আনন্দলোক পত্রিকায় শাহরুখের একটা ঠিকানা পেয়ে প্রতিদিন তাকে চিঠি লিখতাম। শাহরুখ আমার প্রথম প্রেম বলতে পারি। তবে এর বাইরে কারো কাছ থেকে প্রেমের প্রপোজ সেভাবে পাইনি। আমার বাবাকে আমাদের পাড়ার সবাই খুব ভয় করতেন। হয়তো সেটির কারণে কেউ প্রেমের প্রস্তাব দেবার সাহস পায়নি।

Palash3700

     এই বিভাগের আরও সংবাদ