,

জাহিদ-রাইমার ‘সিতারা’র শুটিং শুরু

মিডিয়ামেইল :  ‘সিতারা’ শিরোনামের ভারতীয় চলচ্চিত্রে ২০১৭ সালের শেষদিকে চুক্তিবদ্ধ হন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। কোচবিহারে সম্প্রতি সিনেমাটির শুটিং শুরু হয়েছে। সেই খবর দিয়েছে আনন্দবাজার পত্রিকা।

পরিচালক আশীষ রায় জানান, খ্যাতনামা লেখক আবুল বাশারের উপন্যাস ‘ভোরের প্রসূতি’র প্রেক্ষাপটকে সামনে রেখেই এই ছবির কাহিনি এগিয়েছে।

সীমান্তের নানা ঘটনা পর্দায় ফুটিয়ে তোলা হবে। দেখানো হবে সেখানকার এক নারীর লড়াইয়ের কাহিনিও। নির্মাতার দাবি, ছবি জনপ্রিয় হবেই।

‘সিতারা’য় আরো আছেন বাংলাদেশের ফজলুর রহমান বাবু। তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী রাইমা সেন। অভিনয়ের পাশাপাশি একটি গানেও কণ্ঠ দিয়েছেন বাবু। রাইমার বডিগার্ড চরিত্রে আছেন জাহিদ হাসান।

ছবিটির শুটিং চলছে কোচবিহারের প্রত্যন্ত মেখলিগঞ্জের বিস্তীর্ণ এলাকায়। সেখানে তিস্তা নদীর চর জুড়ে তৈরি করা হয়েছে খড়ের ছোট ছোট বাড়ি।

জাহিদ হাসানের অন্য চলচ্চিত্রগুলো হলো— শ্রাবণ মেঘের দিন, মেড ইন বাংলাদেশ, আমার আছে জল, প্রজাপতি ও হালদা। কিছুদিন আগে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় শেষ করলেন ‘শনিবার বিকেলে’র দৃশ্যায়ন। বিশেষ চরিত্রে দেখা যাবে ইফতেখার চৌধুরীর ‘বিজলি’তে।

Palash3700

     এই বিভাগের আরও সংবাদ