,

চিত্রনায়িকা শাবনূরের প্রেমের যত রটনা!

অনলাইন ডেস্ক।।

ক্যারিয়ারের শুরুতে শাবনুরের সঙ্গে সালমান শাহর প্রেমের রটনা রটে। সে চর্চা এখনো থামেনি। তবে শাবনূর অনেকবার বলেছে,সালমান শাহর সঙ্গে তাদের সম্পর্কটা ঠিক ভাই-বোনের ছিল।
আবার সে সময়কার ম্যাগাজিনগুলোতে নানা মুখরোচক খবর এসেছে তাদের প্রেমের গুঞ্জন নিয়ে। সত্য মিথ্যে প্রমাণের আগেই সালমান চলে গেলেন পরপারে।
সে সময় নায়ক সাব্বিরের সঙ্গেও প্রেমের গুঞ্জন ওঠে শাবনুরের। সে আগুন খুব বেশিদিন জ্বলেনি। তবে তার প্রেমের গুঞ্জন বেশি মাত্রা পায় রিয়াজকে ঘিরে।
শাবনূর ও রিয়াজ। জুটি হয়ে রূপালি পর্দা শাসন করেছেন লম্বা সময়। এখনও এই রোমান্টিক জুটি দারুণ রোমাঞ্চের জন্ম দিচ্ছেন তাদের অগণিত ভক্তদের মনে।
রিয়াজ- শাবনূর তখন তুমুল জনপ্রিয়। হঠাৎ তাদের উভয়ের বিরুদ্ধে প্রেমের রব তুলে একটি মহল। জুটিটাও ভেঙ্গে যায়। শুধু যে প্রেমের গুঞ্জন তাদের জুটি ভেঙ্গে দেয়, এমনটা নয় কিন্তু। ফলাফল তারাও ধীরে ধীরে হারিয়ে যান শীর্ষস্থান থেকে।
রিয়াজ বিনোদন জগতের বাইরের একজনকে বিয়ে করে ফেললে এ গুঞ্জনে মাটিচাপা পড়ে। এরপর ২০১০ সালে বজলুর রশীদ চৌধুরীর `বধূ তুমি কার` ছবিতে শাবনূরের বিপরীতে অভিনয় করেছিলেন অনিক।
সেই সূত্রে তাঁদের পরিচয় ও বিয়ে। তবে জনপ্রিয়তা হারানোর ভয়ে শাবনূর বিয়ের বিষয়টি চেপে রাখেন। অনিক বর্তমানে ব্যবসায় নিয়ে আছেন। ভালোই চলছে তাদের সংসার।

Palash3700

     এই বিভাগের আরও সংবাদ