,

আন্তর্জাতিক মডেল হিসাবে নিজেকে দেখতে চান মডেল স্মৃতি আক্তার!

বিনোদন ডেস্ক।।

আমি চলচ্চিত্রে অভিনয় করতে খুবই আগ্রহী এবং একজন বড় অভিনেত্রী হতে চাই। কিন্তু নায়িকা হতে চাই না। আমি চাই প্রতিনায়িকা হতে।’ এ কথা বলেছেন টিভি মডেল অভিনেত্রী স্মৃতি আক্তার পাঁচ ফুট ছয় উচ্চতার সুডৌল দেহবল্লরীর অধিকারী হওয়ার ইচ্ছা পোষণ না করে কেন তিনি প্রতিনায়িকা হতে চাইছেন? তিনি বলেন, ‘গত বেশ ক’বছর ধরে লক্ষ্য করছি যারা নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু করেছেন তারা দ্রুতই মেয়াদোত্তীর্ণ হয়ে গেছেন। তখন আর তারা চরিত্রান্তর ঘটাতে পারেন না। আমি দীর্ঘদিন গ্ল্যামার জগতে টিকে থাকতে চাই। তাই প্রতিনায়িকা হিসেবেই ক্যারিয়ার গড়তে চাই।’
পারফর্মিং আর্টসের ক্ষেত্রে যে বিষয়টি সবচেয়ে প্রতিষ্ঠিত সত্য সেটা হলো, আত্মবিশ্লেষণের মাধ্যমে অভিনেয় চরিত্রের বিশিষ্টতা আত্মস্থ করে যিনি চরিত্রের মধ্যে বিলীন হয়ে যেতে পারবেন তিনি সফল হবেনই। সেই আত্মপ্রত্যয় নিয়েই পারফর্মিং আর্টসের সঙ্গে সম্পৃক্ত হয়েছেন তিনি । প্রাথমিকভাবে তার অভিনয়ের পাটাতন তৈরি হয়েছে মঞ্চ থেকে।তিনি বিশ্বাস করেন, পুরনোরা ফ্যাকাশে হবেন, নতুনরা উদ্ভাসিত হবেন – এটাই চলমান জীবনের স্বাভাবিক সমীকরণ। এক সময় তিনি নিজেও পুরনো হবেন এবং ফ্যাকাশেও হবেন।
‘মঞ্চের অভিজ্ঞতা থেকেই বলি। আমার অভিনয়ের জন্য নির্বাচিত চরিত্রটির জন্য অভিনেত্রী হিসেবে আমি একজন ভালো পর্যটক। আমার অভিনীত প্রতিটি চরিত্রের মধ্যে আমি বিচরণ করতে ভালোবাসি। ব্যক্তিগত জীবনেও আমি ঘুরতে ভালোবাসি।’ কিন্তু তিনি কোথায় কোথায় গেছেন এবং আর কোথায় যেতে চান তা নিয়ে বিশদ পরে আলোচনা করবেন বলে জানালেন। সম্প্রতি তিনি ফ্যাশন আর মডেলিং নিয়ে ব্যাস্ত এবং তিনি বলেন ‘আমি একটু বেশিই জিদ্দি। এই জিদের কারণে আমার অনেক কিছুই হয়নি। তবু তিনি থেমে থাকবেন না , নিজেকে একজন আন্তর্জাতিক মডেল হিসাবে দেখতে চান এই গুনি মডেল অভিনেত্রী স্মৃতি আক্তার ।

Palash3700

     এই বিভাগের আরও সংবাদ