,

টেলিভিশন প্রডিউসার্স এ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ!

অনলাইন ডেস্ক।।

আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করেছে বেসরকারি টেলিভিশনে কর্মরত প্রযোজকদের সংগঠন টেলিভিশন প্রডিউসার্স এ্যাসোসিয়েশন (টিপিএ)। বিশ্বসাহিত্য কেন্দ্রের চিত্রশালার হলরুমে শুক্রবার (২ ফেব্রুয়ারী) সন্ধ্যায় এক সাধারণ সভায় একটি আহ্বায়ক কমিটি গঠনের মাধ্যমে সংগঠনটি যাত্রা শুরু করে। এসএ টিভির সিনিয়র প্রযোজক কামরুজ্জামান রঞ্জুকে আহবায়কে এবং সময় টেলিভিশনের প্রযোজক ইসরাফিল শাহিনকে সদস্য সচিব করে ১৩ সদস্যের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। মাসুদুল হাসান রনির সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিসিমপুরের নির্বাহী প্রযোজক মনোয়ার শাহাদাত দর্পন, নাগরিক টিভির নির্বাহী প্রযোজক উষ্ণীশ চক্রবর্তী, এসএ টিভির সিনিয়র প্রযোজক কাজী চপল, একাত্তর টিভির প্রযোজক আরিফুর রহমান, মাইটিভির প্রযোজক বিপুল খান, অনুপম কুমার পাল ও একুশে টিভির মাসুদুজ্জামান সোহাগ। সভায় জানানো হয় প্রযোজকদের দক্ষতা বৃদ্ধির জন্য নিয়মিত ওয়ার্কশপ করা ও তাদের বিভিন্ন সমস্যা নিয়ে কাজ করবে টিপিএ। এছাড়া আগামী তিনমাসের মধ্যে একটি সাধারণ সভা করে পূর্ণাঙ্গ কমিটি নির্বাচনের জন্য ক্ষেত্র প্রস্তুত করবে আহবায়ক কমিটি। টেলিভিশন প্রডিউসার্স এ্যাসোসিয়েশন (টিপিএ) আহ্বায়ক কমিটি:
আহবায়ক কামরুজ্জামান রঞ্জু (এস এ টিভি), যুগ্ম আহবায়ক সাইদুর রহমান পাভেল (দীপ্ত টিভি), আরিফ রহমান (৭১ টিভি), দীপু হাজরা একুশে টিভি), বাবুল আক্তার (এশিয়ান টিভি) ও মাসুদুজ্জামান সোহাগ (একুশে টিভি)। সদস্য সচিব ইসরাফিল শাহিন (সময় টিভি)। সদস্য হলেন বিকাশ সরকার (এস এ টিভি), অনুপম পাল (মাই টিভি), রাশেদ আহসান (ইন্ডিপেডেন্ট টিভি), আব্দুল কাইউয়ুম পাভেল (আর টিভি), মেহমুদ খোকন (নিউজ ২৪) এবং শারমিন দিপ্তী (বৈশাখী টিভি)।
এছাড়া সংগঠনের ৬ জন পরামর্শক হলেন- মনোয়ার শাহাদাত দর্পন, উষ্ণীশ চক্রবর্তী, অনন্ত জাহিদ, কাজী চপল, শাহ আমির খসরু ও মাসুদুল হাসান রনি।

Palash3700

     এই বিভাগের আরও সংবাদ