,

বুবলীকে নিয়ে অস্ট্রেলিয়া যাচ্ছেন শাকিব খান

মিডিয়ামেইল : ঢালিউডের বহুল আলোচিত নায়িকা শবনম বুবলীকে নিয়ে এবার অস্ট্রেলিয়া উড়ে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। আগামী ২৪ ডিসেম্বর তারা দেশ ত্যাগ করবেন বলে জানা গেছে। পর দিন ২৫ ডিসেম্বর থেকেই সেখানে শুরু হতে যাচ্ছে ‘সুপারহিরো’ ছবির শুটিং। আর এই ছবিটিতে জুটি বেধে কাজ করছেন শাকিব খান ও বুবলী। নতুন এই ছবিটি পরিচালনা করছেন আশিকুর রহমান। প্রযোজনা করছে হার্টবিট প্রোডাকশন। সুপার হিরোর গল্প লিখেছেন দেলোয়ার হোসেন দিল। অ্যাকশন থ্রিলার এই ছবিটির মূল ভূমিকায় দেখা যাবে এই দুই তারকাকে।

এরই মধ্যে ছবির চিত্রনাট্য লেখা শেষ হয়েছে বলে পরিচালক আশিকুর রহমানের পক্ষ থেকে জানানো হয়েছে। তিনি বলেন, আগামী ২৫ ডিসেম্বর থেকে ছবির শুটিং শুরু হবে। আশা করি টানা শুটিংয়ের মাধ্যমে ছবির কাজ শেষ করতে পারব। ছবির গল্প সম্পর্কে তিনি বলেন, এটি একটি অ্যাকশনধর্মী চলচ্চিত্র। শাকিব-বুবলী জুটিকে এ ছবিতে ভিন্ন রুপে পর্দায় হাজির করা হবে। আশা করি দর্শকদের ভালো লাগবে।

অন্যদিকে ছবি ও পরিচালক সম্পর্কে শাকিব খান বলেন, আমি চাই নতুন ধরনের ছবি হোক, যা বিশ্ব দরবারে নিয়ে যাওয়া যাবে। আশিক ভালো কাজ করেন। এর আগেও আমি উনার সঙ্গে কাজ করেছি। আশা করি এই ছবিটিও ভালো হবে। বর্তমানে তিনি ব্যস্ত আছেন ‘নোলক’ ছবির শুটিং নিয়ে। শুটিং হচ্ছে দেশের বাইরে। ২৩ তারিখ তিনি দেশে ফিরবেন এবং তার পর দিনই আবার অস্ট্রেলিয়া উড়াল দেবেন বুবলীকে সঙ্গে নিয়ে।

Palash3700

     এই বিভাগের আরও সংবাদ