,

প্রযোজনায় আসছেন নায়ক মান্নার স্ত্রী শেলী

মিডিয়ামেইল: প্রয়াত নায়ক মান্নার সহধর্মিণী শেলী মান্না সিনেমা নির্মাণের উদ্যোগ নিয়েছেন। নির্মাতা হিসেবে নয় তিনি আসছেন প্রযোজক হয়ে। বর্তমানে তিনি ছবি নির্মাণের জন্য প্রাথমিক প্রস্তুতি নিচ্ছেন।

রোববার সন্ধ্যায় রাজধানীর কাকরাইলের মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি কথাচিত্রের অফিসে বসে জাগো নিউজকে এমনটা জানান শেলী মান্না। তিনি বলেন, আগামী জানুয়ারি মাসেই কৃতাঞ্জলি কথাচিত্র থেকে ছবি নির্মাণ করা হবে। মান্না মারা যাওয়ার প্রায় ১০ বছর পর এ প্রতিষ্ঠান থেকে ছবি নির্মাণ হতে যাচ্ছে।

শেলী মান্না বলেন, আমার ছেলে এতদিন নাবালক ছিল সেজন্য তার দেখভাল করতে হয়েছে। এখন ও দেশের বাইরে লেখাপড়া করছে। আমি মনে করি এখন মান্নার পরিবর্তে এ প্রযোজনা থেকে ছবি নির্মাণ করার জন্য আমাকে হাল ধরতে হবে। অন্য কেউ থাকলে আমি প্রযোজনায় আসতাম না।

কী ছবি নির্মাণ করবেন, কারা অভিনয় করবেন এ বিষয়ে এখনই কিছু বলেননি মান্নাপত্নী শেলী মান্না। তিনি জানান, এর বেশি এখনই কিছু জানাতে চাই না। তাহলে সারপ্রাইজ থাকবে না। আগামী বছরের শুরুতেই সবকিছু জানাবো।

উল্লেখ্য, মান্না মারা যান ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি। এর আগে তার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি কথাচিত্র থেকে লুটতরাজ, আব্বাজান, লালবাদশা, আমি জেল থেকে বলছি, পিতা মাতার আমানত, মনের সাথে যুদ্ধ, স্বামী স্ত্রীর যুদ্ধ, মেশিনম্যান ছাড়াও কিছু ব্যবসাসফল ছবি নির্মিত হয়েছে।

Palash3700

     এই বিভাগের আরও সংবাদ