,

শাকিব-অপুর বিচ্ছেদের গুঞ্জন!!

মিডিয়ামেইল: আবারও গুঞ্জন উঠেছে ঢাকায় ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার ভেঙে যাচ্ছে। বেশ কিছুদিন ধরেই মিডিয়া পাড়ায় চাউর হয়েছে, শাকিব ও অপু বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

যতই দিন গড়াচ্ছে, গুঞ্জনের ডালপালা ছড়াচ্ছে। শোনা যাচ্ছে, বিচ্ছেদের প্রক্রিয়া নিয়ে আইনজীবীর সঙ্গেও আলাপ করেছেন শাকিব খান।

এমন গুঞ্জনের মধ্যেই গতকাল শনিবার সন্ধ্যার আগ পর্যন্ত এফডিসিতে শুটিং করেন শাকিব খান। শুটিংয়ের ফাঁকে সাংবাদিকদের সঙ্গে কথাও বলেন তিনি।

এ সময় সাংবাদিকরা অপুর সঙ্গে তার বিচ্ছেদের বিষয়টি জানতে চান। একেবারে অস্বীকার করেননি নায়ক। আবারও স্পষ্ট করেও কিছু বলেননি।

শাকিব খান বলেন, ‘যখন হবে, তখন তো সবাই জানতে পারবেন। এ নিয়ে এখন আগ বাড়িয়ে কথা বলার কিছু নেই।’

এ বিষয়ে অপু বিশ্বাসের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, ‘বিষয়টি নিয়ে আমি কোনো কথা বলতে চাই না। আর কথা বাড়াতেও চাই না।’

অপু বিশ্বাস বলেন, ‘বিষয়টি নিয়ে আমার কোনো মাথা ব্যথাও নেই। আর যেহেতু মাথা ব্যথা নেই, সেটি নিয়ে কিছু বলারও প্রয়োজন বোধ করছি না। যা হওয়ার হচ্ছে, হোক।’

শাকিব খান ও অপু বিশ্বাস তাদের বিয়ের খবর গত নয় বছর ধরে গোপন রেখেছিলেন। এরপর চলতি বছরের ১০ এপ্রিল অপু শাকিবের ছেলেকে নিয়ে একটি বেসরকারি টিভি চ্যানেলে বিয়ের কথা প্রকাশ করেন।

কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর ছেলে আব্রাহাম খান জয়ের। এখন ছেলেকে নিয়ে রাজধানীর নিকেতনের বাসায় অপু তার পরিবারের সঙ্গে শাকিবকে ছাড়াই আছেন।

গত ২৭ সেপ্টেম্বর শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাহাম খান জয়ের প্রথম জন্মদিনেও তারা এক হননি।

বর্তমানে নিজের সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন শাকিব খান। অন্যদিকে অপুও ফেরার প্রস্তুতি নিচ্ছেন। আগামী ১ ডিসেম্বর থেকে নতুন ছবি ‘কাঙ্গাল’র শুটিং শুরু করবেন তিনি। এই ছবিতে নায়ক হিসেবে থাকছেন ডিএ তায়েব ও বাপ্পি।

Palash3700

     এই বিভাগের আরও সংবাদ