,

দুই বছর পর শুটিংয়ে ফিরছেন শাবনূর

মিডিয়ামেইল : সর্বশেষ ২০১৫ সালের ডিসেম্বরে বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন চিত্রনায়িকা শাবনূর। এরপর তিনি ঢাকা-অস্ট্রেলিয়ায় ওড়াউড়ির মধ্যে ছিলেন। কখনও ছেলে আইজান কিংবা নিজে শারীরিকভাবে অসুস্থ ছিলেন। এছাড়া সংসারেও মনোযোগী ছিলেন।

শাবনূর ভক্তদের জন্য সুখবর, আগামী নভেম্বরের প্রথম সপ্তাহে ‘এতো প্রেম এতো মায়া’ ছবির শুটিংয়ে অংশ নেবেন একসময়ের লাস্যময়ী এই নায়িকা। ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক এমনটা জানিয়েছেন।

Bisk Club

নির্মাতা মানিক বলেন, “নভেম্বরের প্রথম সপ্তাহের দিকে টাঙ্গাইলে ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার শুটিংয়ে শাবনূর অংশ নেবেন। এর আগেও ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার কিছু কাজ শেষ করেছি। তখন শাবনূর অংশ নেননি। দীর্ঘ বিরতি ভেঙে এ সিনেমার মাধ্যমে নতুন সিনেমার কাজ শুরু করবেন তিনি। নভেম্বর মাসেই ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমার শুটিং শেষ হবে।”

এর আগে শাবনূর ‘এতো প্রেম এতো মায়া’ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন। টাইটেল এই গানে কণ্ঠ দেয়ার মাধ্যমে তিনি প্রথমবারের মতো চলচ্চিত্রে প্লেব্যাক করেন। ছবিতে শাবনূরের বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক ফেরদৌসকে। আরও অভিনয় করছেন সাইমন সাদিক, পিয়া বিপাশা প্রমুখ।

শাবনূর এখন ঢাকায়। জানা গেছে, তিনি চিকগুনিয়ায় ভুগছেন। বর্তমানে তার চিকিৎসা চলছে। শাবনূর সর্বশেষ ‘পাগল মানুষ’ ছবিতে অভিনয় করেছেন।

Palash3700

     এই বিভাগের আরও সংবাদ