,

স্বামীসহ পাঁচ জনের বিরুদ্ধে কণ্ঠশিল্পী মিলার মামলা

মিডিয়ামেইল:  কণ্ঠশিল্পী মিলা ইসলামের দায়ের করা মানহানি মামলায় তার স্বামী পারভেজ সানজারিসহ পাঁচ জনকে আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারীর আদালতে মিলা বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

বিচারক বাদির জবানবন্দি গ্রহণ করে মিলার স্বামীসহ পাঁচ জনকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেছেন।

মিলার আইনজীবী জাহেদুল ইসলাম কয়েল জাগো নিউজকে বলেন, ‌‘মামলা চলাকালীন সময়ে ফেসবুক ও বিডি২৪লাইভ অনলাইন পত্রিকায় মিলার স্বামীর পরিবার মানহানিকর তথ্য প্রকাশ করেছেন। এই অভিযোগে মিলা বাদি হয়ে আজ আদালতে মামলাটি দায়ের করেন। বিচারক বাদিনির জবানবন্দি গ্রহণ করে তাদের আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেছেন।’

মামলায় মিলা অভিযোগ আনেন, ‘আসামিরা পরস্পর যোগসাজশে গেল ৭, ৯ ও ১০ অক্টোবর বিডি২৪লাইভ অনলাইনে বাদিকে নিয়ে বিভিন্ন মানহানিকর সংবাদ প্রকাশ করেছেন। তাছাড়াও মিলার স্বামীর পরিবারের সদস্যরা ফেসবুকে তার বিরুদ্ধে মানহানিকর তথ্য প্রকাশ করেন। এতে বাদিনির সুনাম ক্ষুণ্ন হয়েছে।’

মামলায় অপর আসামিরা হলেন- মিলার দেবর এস এম আর রহমান বাপ্পি, দেবরের স্ত্রী আফরোজা রহমান লাবনী, বিডি২৪লাইভ অনলাইনের সম্পাদক মো. আমিরুল ইসলাম, শাশুরি আফরোজা নাসির।

এর আগে গত ৫ অক্টোবর মিলা বাদি হয়ে উত্তরা পশ্চিম থানায় তার স্বামীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ৪ (১০)। ৬ অক্টোবর পারভেজ সানজারিকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তিনি কারাগারে আটক রয়েছেন।

মামলায় মিলা অভিযোগ করেন, বিয়ের পর মিলাকে পর্যায়ক্রমে মারধর করা হয়। সর্বশেষ ৩ অক্টোবর তাকে মারধর করা হয়। এর আগে তার কাছ থেকে পাঁচ লাখ টাকা যৌতুক নেয় তার স্বামী। পরবর্তীতে আরও ১০ লাখ টাকা দাবি করা হয়। ওই টাকা না পেয়ে স্বামী তাকে মারধর করে।

একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারি। চলতি বছরের ১২ মে মিলার বাড়িতে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

Palash3700

     এই বিভাগের আরও সংবাদ